বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

পলাশবাড়ীতে আচারণবিধি লংঙ্ঘণ করায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রিক্তা বেগমের দশ হাজার টাকা জরিমানা 

মিলন মন্ডল,পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি:
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রিক্তা বেগম নির্বাচনী আচারণবিধি লংঙ্ঘণ করায় তাকে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
১৬ মে বৃহস্পতিবার পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার মোঃ মাহমাদুল হাসান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।
জানা যায়, বৃহস্পতিবার সকাল হতে বরিশাল ইউনিয়নের বুড়িরবাজার এলাকায় ৪০ দিনের কর্মসূচীর শ্রমিকদের দিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা করে নির্বাচনী আচারণ বিধি লংঙ্ঘণ করার অভিযোগ উঠে ফুটবল মার্কার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রিক্তা বেগম ও তার স্বামী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামের বিরুদ্ধে পরে সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান এর নির্দেশে উপজেলা সহকারি কমিশনার ভূমি মোঃ মাহমাদুল হাসান  ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।
এ বিষয়ে পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার মোঃ মাহমাদুল হাসান জানান, সরকারি কর্মসূচীর শ্রমিকদের দিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা করে আচারণ বিধি লংঙ্ঘণ করায় এ জরিমানা করা হয়। এবং প্রার্থীকে আচারণ বিধি মেনে চলার নির্দেশনা প্রদান করা হয়।
বিষয়টি নিশ্চিত করে সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান জানান, আচরণবিধি মেনে নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে হবে। আচারণ বিধি লংঙ্ঘণ করলে জেল জরিমানা করা হবে।  নির্বাচনী আচারণ বিধি লংঙ্ঘণ কারীদের বিরুদ্ধে নিয়মিত ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com